ভোলায় সওজের গাড়ির চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

বার্তা ডেস্ক ::

ভোলায় সড়ক ও জনপথ (সওজ) বিভাগের বিটুমিনবাহী ট্রাকের চাপায় কল্প চন্দ্র দে (২৫) ও অনিক ওরফে বাপ্পি (২৫) নামের দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
শুক্রবার দুপুরে ভোলা সদর উপজেলার ইলিশা সড়কের বাপ্তা ভোটের ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কল্প চন্দ্র দে ভোলার তজুমদ্দিন উপজেলার আড়ালিয়া গ্রামের লোকেশ চন্দ্র দের ছেলে ও অনিক ওরফে বাপ্পীর বাড়ি বরিশাল সদরে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে কল্প চন্দ্র দে ও বাপ্পী নামের দুই বন্ধু মোটরসাইকেল যোগে ভেদুরিয়া ঘাট থেকে বোরহানউদ্দিন উপজেলার দিকে যাচ্ছিলেন। এ সময় তারা ইলিশা সড়কের বাপ্তা ভোটের ঘর এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা বিটুমিনবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা কল্প চন্দ্র ও বাপ্পি গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসেন। তাদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রবিশালে পাঠান। পরে বরিশাল নেয়ার পথে স্পিডবোটে তাদের মৃত্যু হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বিটুমিনবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

Sharing is caring!