ভোলায় প্রেমিকার পর্নোগ্রাফি মামলায় প্রেমিক কারাগারে

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ভোলার দৌলতখানে প্রেমিকার দায়ের করা পর্নোগ্রাফি আইনের মামলায় পারভেজ (২৬) নামের এক যুবককে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। উপজেলার চরখলিফা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মিঝি বাড়ী থেকে বুধবার সন্ধ্যায় পারভেজকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই ইউনিয়নের একই ওয়ার্ডের শাহাজাহান বেপারীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা দৌলতখান থানার পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, পারভেজ তার প্রতিবেশী ওই যুবতীকে এক বছর আগে থেকে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সুযোগ নিয়ে পারভেজ তাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে অগোচরে এবং সুকৌশলে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করেন। পুলিশ পরিদর্শক আরও জানান, গত ৪ মাস পূর্বে অভিভাবকরা ওই যুবতীকে অন্যত্রে বিবাহ দিয়ে দেন। এরপর গত ৯ জুন ওই অশ্লীল ভিডিও ইমো, ব্লুটুথ ও শেয়ারইটের মাধ্যমে ছড়িয়ে দেন পারভেজ।

এ ঘটনায় ওই যুবতী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান জানান, বুধবার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর এজাহারভুক্ত একমাত্র আসামী পারভেজকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।