ভোলার গুম খুনের মহানায়ক অস্ত্রসহ আটক

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯

মেঘনার ত্রাস জেলে পল্লির আতংক, ঘুম খুনের মহানায়ক জাকির অস্ত্রসহ গ্রেফতার। জেলে পল্লিতে আনন্দ মিছিল হলেও নিমিষে তা ফিকে হয়ে যায়। কোস্টগার্ড তাকে চালান করে দেয়ার খবর জেলে পল্লিতে পৌছানোর সাথে সাথে তাদের আনন্দ মাঠি হয়ে যায়। তাদের একটাই চিন্তা এবার বের হয়ে এসে আরো ভয়ংকর রুপ ধারন করবে এই জলদস্যু প্রধান।
দীর্ঘ সময় চেষ্টার পর গেল রাত ৩টায় ভোলার ইলিশার পরানগঞ্জ বাজারের পশ্চিম পাশ থেকে জলদস্যু প্রধান জাকিরকে গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন আটক করেন।

এ সময় তার কাছ থেকে ২ টি দেশীয় অস্ত্র গোলাবারুদ উদ্ধার করা হয়।কোস্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার ও গোয়েন্দা কর্মকর্তাদেরকে নিয়ে এ অভিযান পরিচালনা করেন লেঃ ওয়াসিম মেঘনার জলদস্যু সম্প্রাট জাকির বাহিনীর সদস্যরা মেঘনায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি অপারেশন দল বৃহস্পতিবার রাত ৩টার সময় ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা থেকে তাকে আটক করা হয়।
ইলিশ মাছের মৌসুম মেঘনা চ্যানেল দিয়ে হাতিয়া সন্দীপ থেকে মাছ নিয়ে ঢাকায় যাওয়া ট্রলার লুট করা এবং মাছ ঘাট দখলই এদের প্রধান কাজ। অন্য সময়ে জেলেদের ঘুম করে মক্তিপন আদায় করে এই জলদস্যু নেতা জাকির।

Sharing is caring!