ভেড়ামারায় কিন্ডার গার্টেন শিক্ষকদের মাঝে খাদ্য সামগ্রী উপহার


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২০

শোভন আহাম্মেদ, কুষ্টিয়া প্রতিনিধি ::

কুষ্টিয়া ভেড়ামারা উপজেলা পরিষদের উদ্যোগে ও নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লি: এর আওতাধীন ভেড়ামারা ৪১০ মে:ও: কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্রের পক্ষ থেকে বৃহস্পতিবার (৩০জুলাই) দুপুর ১২টার সময় কিন্ডার গার্টেন স্কুল শিক্ষকদের মাঝে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী মোশাররফ হোসেন, সিইও প্রকৌশলী খোরশেদুল আলম, ভেড়ামারা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমানসহ বিদ্যুৎ কেন্দ্রের অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

এসময় ৩৫০জন শিক্ষক-কর্মচারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল ১০কেজি, পোলায়ের চাউল ১কেজি, ডাল ২কেজি, আলু ৩কেজি, পেয়াজ ১কেজি, সয়াবিন তেল ১লিটার, লবন ১কেজি, সাবান হুইল ৫পিস, সেমাই লাচ্চা ২ পেকেট, চিনি ১কেজি, গুড়া দুধ ডানো ১ প্যাকেট।