ভিপি নুরের দলের বরিশাল বিভাগীয় সমন্বয়ক কমিটি ঘোষণা

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ ডাকসুর ভিপি নুরুল হক নুর তার রাজনৈতিক দল গঠনের জন্য বিভিন্ন বিভাগীয় সমন্বয়ক কমিটি গঠন করেছেন। গত মঙ্গলবার ভিপি নুরুল হক নুর তার ফেইসবুক পেজে বরিশাল, খুলনা ও রংপুর বিভাগের সমন্বয়কদের নাম ও মোবাইল নাম্বারসহ পোস্টার পোস্ট করেন। ভিপি নুরের ছাত্র সংগঠন ও কোটা সংস্কার আন্দোলনের নেতৃত্ব দেয় “বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ”।

বরিশাল বিভাগের ছয় জেলা, বরিশাল বিশ্ববিদ্যালয়, বিএম কলেজ ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের কমিটি গঠনের জন্য ভিপি নুরসহ ৪ সদস্যের বিভাগীয় সমন্বয়ক গঠন করেছেন। তারা হলেন ভোলা জেলার মো. আরিফ হোসেন, ঝালকাঠি জেলার ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মশিউর রহমান এবং বরিশাল সদরের ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরিফুল ইসলাম আদীব। এছাড়া বরিশাল বিভাগের ছয় জেলার জন্যও ৬ জন সমন্বয়ক ঘোষণা করা হয়েছে। তারা হলেন বরিশাল জেলার রনি খন্দকার, বরগুনা জেলার মো. আল-আমিন ফরাজি, ঝালকাঠি জেলার ফয়সাল আহমেদ, ভোলা জেলার নাঈম আহসান, পটুয়াখালী জেলার মো. শহিদুল ইসলাম ফাহিম, পিরোজপুর জেলার মো. জিয়াউল হাসান।

ফেইসবুক পোস্টে ভিপি নুর উল্লেখ করেছেন “তারুণ্য নির্ভর নতুন ধারার রাজনীতি বিনির্মাণে” ছাত্র অধিকার পরিষদ, যুব অধিকার পরিষদ, শ্রমিক অধিকার পরিষদ ও প্রবাসী অধিকার পরিষদ” এর সদস্য সংগ্রহ কার্যক্রম চলছে। এছাড়া শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, ডাক্তার, ইঞ্জিনিয়ার ও অন্যান্য পেশাজীবীদের নিয়েও শীঘ্রই কার্যক্রম শুরু হবে। পরিষদের কার্যক্রমের সাথে যুক্ত হতে চাইলে জেলা সমন্বয়কদের সাথে যোগাযোগ করুন”।

Sharing is caring!