ভিপি নুরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধনেও হামলা, আহত ১০

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরের উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন শুরুর প্রাক্কালে হামলার ঘটনা ঘটেছে। এতে ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্র অধিকার পরিষদ নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধনের আয়োজন করে। ছাত্র পরিষদের অভিযোগ, তাঁতী লীগ নেতা বাদশাহ গাজীর অনুসারীরা এ হামলা করেছে।

ছাত্র অধিকার পরিষদের সিলেট বিভাগীয় সহ-সমন্বয়ক নাজমুস সাকিব বলেন, ‘আমাদের মানববন্ধনের নির্ধারিত সময় ছিল দুপুর ১২টা। মানববন্ধনের জন্য সবাই জড়ো হচ্ছিলেন। হঠাৎ করে জয় বাংলা শ্লোগান দিয়ে বেশ কয়েকজন স্ট্যাম্প ও রড নিয়ে আমাদের উপর হামলা চালায়। এতে আমাদের ১০ জন আহত হন। হামলাকারীরা মানববন্ধনে ব্যবহৃত রিকশা ও মাইক ভাঙচুর করে।’

আহতদের কয়েকজন হলেন আমিনুল ইসলাম রাবেল, মোস্তাফিজুর রহমান, আলী আহমদ, সাইফুল ইসলাম, ফুয়াদ আহমদ ফয়েজ।নাজমুস সাকিব আরও অভিযোগ করেন, ‘আমরা জানতে পেরেছি, হামলাকারীরা তাঁতী লীগ নেতা বাদশাহ গাজীর অনুসারী।

উল্লেখ্য, গত মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাজু ভাস্কর্যের সামনে প্রতিবাদ সমাবেশ করে ছাত্র অধিকার পরিষদ। সমাবেশে ডাকসু ভিপি নুরুল হক নুর উপস্থিত ছিলেন। সেখানে হামলা চালায় ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ নামের একটি সংগঠন। হামলায় নুরসহ কয়েকজন আহত হন।

Sharing is caring!