ভালোবাসা দিবসে বিয়ে, আগেই ভাইরাল আদিত্য-নেহার ভিডিও

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২০

বলিউডডে একের পর এক বিয়ের সানাই বাজছে। চলতি বছরের বেশ ক’জন তারকা বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছেন। এবার বাজতে চলেছে কিংবদন্তি গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য ও নেহা কক্করের বিয়ের বাদ্য। শোনা যাচ্ছে আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তাদের বিয়ে।

উদিত নারায়ণ এই বিয়ে নিয়ে মুখ খুললেও এখনো নেহা কক্কর নিরবই আছেন। তবে আদিত্যর সঙ্গে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি গোয়ায় বেড়াতে গিয়েছিলেন তারা। সেই ছবি প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার প্রকাশ হলো তাদের ভিডিও। যেখানে অন্তরঙ্গভাবে নাচতে দেখা যায় দুজনকে।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ ও তার স্ত্রী দীপা নারায়ণ। উদিত নারায়ণ বলেন, ‘ইন্ডিয়ান আইডল শো এবার বিশেষ একটি কারণে ভালো লাগছে, কারণ এই শোয়ের বিচারক নেহা আমার পুত্রবধূ হচ্ছেন।’ শুধু উদিত নায়য়ণ নন, নেহাকে পুত্রবধূ হিসাবে চান উদিত নারায়ণের স্ত্রী দীপাও।

শোনা যাচ্ছে, নেহা কক্করের বাবা-মায়েরও আদিত্যকে জামাই হিসেবে বেশ পছন্দ। তাহলে আর আটকাচ্ছে কোথায়! যে কোনো সময় বেজে উঠবে আদিত্য ও নেহার বিয়ের সানাই।

উল্লেখ্য, সম্প্রতি প্রাক্তন প্রেমিক হিমেশ কোহলির কথা ইন্ডিয়ান আইডলে বলতে বলতে কেঁদে ফেলেন নেহা কক্কর। সেসময় নেহার মন ভাল করতে আদিত্য নারায়ণ গেয়ে ওঠেন মুঝসে শাদি করোগি গানটি। তার গান শুনে হাসতে শুরু করেছিলেন নেহা। মজার ছলে আদিত্যর দেওয়া বিয়ের প্রস্তাব গ্রহণ করেন নেহা। হয়তো শিগগিরই নতুন জীবন শুরু করবেন তারা।