ভাবীর পরকীয়ায় বাধা দিতে গিয়ে হামলার শিকার দেবরের স্ত্রী


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

 

এম,নোমান চৌধুরী, চরফ্যাসন প্রতিনিধি ॥

চরফ্যাসন উপজেলার দুলারহাটে ভাবির পরকীয়ায় বাধা দিতে গিয়ে ভাবির স্বামী লোকমান, ছেলে রাজিব ও পরকীয়া প্রেমিক আনোয়ারের হামলার শিকার হয়েছেন দেবরের স্ত্রী পারভীন। গত মঙ্গলবার দুলারহাট থানার আহাম্মদপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ডে এ হামলার ঘটনাটি ঘটে। দেবর কুদ্দুস ৫জনকে আসামী করে ৫ (নভেম্বর) চরফ্যাসন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ভাবির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

জানা যায়, কুদ্দুসের বড় ভাইয়ের স্ত্রী ফজিলতের সাথে একই এলাকার আনোয়ার নামে এক ব্যক্তির সাথে দীর্ঘদিন যাবত পরকীয়া চলে আসছে।

মঙ্গলবার ভাবির স্বামী বাসায় না থাকায় আনোয়ার বাসায় প্রবেশ করে।

ঘটনাটি দেবরের স্ত্রী দেখে ফেলে স্বামী কুদ্দুসকে অবগত করে। কুদ্দুস বাড়ীতে থাকা লোকজন ও গ্রামের স্থানীয় লোকজনকে নিয়ে ব্যভিচারে লিপ্ত অবস্থায় ধরে ফেলে ঘটনাস্থলে বিষয়টি মীমাংসা করে দেন স্থানীয়রা। পরবর্তীতে দেবর কুদ্দুসের স্ত্রী পারভীনের উপর ক্ষিপ্ত হয়ে ফজিলতের স্বামী লোকমন, ছেলে রাজিব, মেয়ে রাজিয়া ও পরকীয়া প্রেমিক আনোয়ারসহ কুদ্দুসের ঘরের ভিতর প্রবেশ করে কুদ্দুসের সামনে তার স্ত্রী পারভীনকে এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করে।
এলাকা বাসী ক্ষোভ প্রকাশ করে জানান,এরকম মহিলা আমাদের এলাকায় আর নাই।