ভান্ডারিয়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০

মোঃ সামসুল ইসলাম আমিরুল, ভান্ডারিয়া অফিস ॥ পিরোজপুরের ভান্ডারিয়ায় সাদ্দাম হোসেন (২০) নামের এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার নদমূলা শিয়ালকাঠী ইউনিয়নের চিংগুরিয়া গ্রামের মোঃ সুলতান হাওলাদারের একমাত্র পুত্র।

গত ১৭ জুলাই শুক্রবার রাতে যে কোন সময়ে তিনি ঘরের বাহিরে চৌকাঠের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। সাদ্দাম দীর্ঘদিন নেশাগ্রস্ত ও মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পারিবারিক সূত্রে জানাযায়। পরিবারের সদস্যরা জানান, ১৭ জুলাই শুক্রবার রাত ১০ টার দিকে সাদ্দাম ঘরে এসে খাবার খেয়ে সামনের বারান্দায় নিজের বিছানায় ঘুমাতে যান। ফজরের আজানের সময় নামাজের জন্য পাশের ঘরের মোঃ নুরু মিয়া বাহিরে বের হলে সাদ্দামকে নিজ ঘরের চৌকাঠের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

এলাকাবাসী জানান, এর আগেও সাদ্দাম একাধিক বার আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছেন। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। ভান্ডারিয়া থানা পুলিশের পক্ষ থেকে তার লাশ সুরতহাল রিপোর্ট এর জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাকসুদুর রহমান জানান, এখনো পরিবার থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।