ভাণ্ডারিয়ায় ১০ কি.মি সড়কের নামকরণ হচ্ছে বঙ্গবন্ধু সড়ক

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২০
smart

মোঃ মামুন হোসেন, ভাণ্ডারিয়া প্রতিনিধি ॥
পিরোজপুরের ভাণ্ডারিয়া বটতলা থেকে শুরু করে কলেমা চত্বর হয়ে চরখালী বিসমিল্লাহ চত্বর পর্যন্ত ১০ কি.মি সড়কের নাম করা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। বুধবার উপজেলা অডিটরিয়ামে উপজেলা স্বাস্থ্য সেবা কমিটির সভায় জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি এ ঘোষণা দেন।

 

সভায় আনোয়ার হোসেন মঞ্জু আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন না হলে এদেশের এত উন্নয়ন সম্ভব হত না। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা মো. কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. বদরুল আলম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ভবানী শংকর বল প্রমুখ।

সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, ওসি এস,এম মাকসুদুর রহমান, উপজেলা আওয়ামীগ সভাপতি ফায়জুর রশিদ খসরু, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, খান এনামূল করিম পান্না প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

 

পরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে এক দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তৌহিদুল ইসলাম।

Sharing is caring!