ভাণ্ডারিয়ায় গৃহবধূূকে ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৩১ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

মোঃ মামুন হোসেন, ভাণ্ডারিয়া প্রতিনিধি ॥

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামের এক গৃহবধূকে (২৫) ধর্ষণের ঘটনায় বখাটে মাইনুল ইসলাম সরদার (৩০) নামে যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। মাইনুল ইসলাম উপজেলার একই গ্রামের মোয়াজ্জেম রহমান সরদারের ছেলে।

থানা ও স্থানীয় সূত্র জানায়, গত ১৪ নভেম্বর গভীর রাতে উপজেলার পূর্ব পশারীবুনিয়া গ্রামের ওই গৃহবধূূ তার ৭ বছরের শিশুকে নিয়ে ঘুমে ছিলেন। ফাঁকা ঘরে কৌশলে প্রবেশ করে একই গ্রামের বখাটে মাইনুল ইসলাম সরদার ওই রাতে গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

এ ঘটনায় পরদিন সকালে গৃহবধূূ বাদী হয়ে ধর্ষক মাইনুল ইসলামকে আসামী করে ভাণ্ডারিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

ঘটনার পরে বখাটে মাইনুল ইসলাম পালিয়ে বেড়ান বেশ কিছুদিন। বুধবার সকালে ভাণ্ডারিয়া থানার এস.আই হুমায়ন কবির অনুসন্ধান চালিয়ে উপজেলার ইকড়ি ইউনিয়নে আত্মগোপনে থাকা মাইনুলের বোনের বাসা থেকে তাকে গ্রেফতার করে। এলাকাবাসী জানায়, বখাটে মাইনুল একজন মাদকসেবী। মাদকসেবনের দায়ে ইতিপূর্বে এক বছরের সাজাও হয়ে ছিলো তার।

 

২০১৪ সালে মাইনুল বিয়ে করে ছিলেন। তার অপকর্ম ও হিংস্রতা দেখে স্ত্রীও তাকে ছেড়ে চলে যান। ভাণ্ডারিয়া থানার এস.আই হুমায়ন কবির বলেন, গ্রেফতারকৃত আসামী পুলিশ হেফাজতে আছে। তাকে দ্রুত জেল হাজতে পাঠানো হবে।