বোয়ালমারীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় লিখিত অভিযোগ

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০
ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবাহ ইউনিয়নের বাগুয়ান গ্রামের এক সন্তানের জনক রনি অধিকারী (২৯) এর বিরুদ্ধে এক গৃহবধূ ধর্ষণের অভিযোগ এনে বৃহস্পতিবার (২৩.০৭.২০) ওই গৃহবধূর বাবা থানায় লিখিত অভিযোগ দিয়েছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ওই ওই গৃহবধূ কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীতে পড়ে। তার বিয়ে হয়েছে ঝিনাইদাহ কোটচাঁদপুর উপজেলায়। কিছুদিন ধরে রনি অধিকারী কলেজের ওই গৃহবধূ কলেজে আসা যাওয়ার পথে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছে। এ ঘটনা ওই গৃহবধূর মা রনির অভিভাবকদের কাছে নালিশ করলেও কোন লাভ হয়নি। অভিভাবকদের কাছে নালিশ দেওয়ায় রনি ক্ষিপ্ত।
গত ৫ জুলাই ওই গৃহবধূ সকাল ১১টার দিকে বোয়ালমারী জর্জ একাডেমীর উত্তর পাশে বিউটি পার্লারে যাওয়ার পথে ওই খান থেকে রনি তার সাঙ্গপাঙ্গদের নিয়ে ওই গূহবধূকে বিভিন্ন ভাবে কথার ছলে তাকে তাদের কাছে থাকা কালো রংয়ের মাউক্রোবাসে তুলে নিয়ে যায়। তুলে নিয়ে ফরিদপুরের আলিপুর নামক স্থানে একটি বাসায় আটকিয়ে রেখে ওই গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করতে থাকে। রনিকে সার্বক্ষনিক সাহায্য করে দিপংকর পাল, শুভস্কও পাল, সঞ্জয় কুমার পাল। এক পর্যায় গত ২২ জুলাই বিকাল ৩টার দিকে ওই গৃহবধূ কৌশলে পালিয়ে বাড়িতে এসে বাড়ির সকলকে ঘটনা খুলে বলে।
এব্যাপারে থানা অফিসার ইনচার্জ  মো. আমিনুর রহমান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।