বোরহানউদ্দিনের আলোচিত বিপ্লবের ৩ দিনের রিমান্ড

প্রকাশিত: 5:11 PM, October 24, 2019

বোরহানউদ্দিনের ঘটনায় ৫ জনের ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। আজ ভোলার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শরিফ মোঃ সানাউল্লাহ এর কোর্ট রিমান্ডের আদেশ মঞ্জুর করেন।
কোর্ট ও বোরহানউদ্দিন থানা সুত্রে জানা যায়, আইসিটি মামলায় মূল অভিযুক্ত বিপ্লব চন্দ্র বৈদ্য শুভ, ইমন শরিফ ও সাকিল এর জন্য সকালে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোহাইমেনুল শাওন তাদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তাদের প্রত্যেককে ৩ দিন করে রিমান্ডের আবেদন মঞ্জুরের আদেশ দেন। বোরহানউদ্দিন থানার এস আই দেলোয়ার হোসেন বাদী হয়ে এই মামলাটি করেন।

 

পৃথক পুলিশ এসল্ট এর আরো একটি মামলায় আটক কৃত আসামী আরিফ ও সজিবকেও আজ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফ মোঃ সানাউল্লাহ এর আদালত তাদের প্রত্যেকেও ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এস আই আবিদ হোসেন বাদি হয়ে ৪-৫ হাজার মানুষকে আসামী করে এই মামলাটি করেন। পুলিশ এসল্ট মামলা ভোলার কোর্ট ইনেস্পেক্টর রথীন্দ্র নাথ বিস্বাস বলেন, বোরহানউদ্দিন থানার আইসিটি মামলায় বিপ্লবসহ ৩ জনকে আদালতে হাজির করা হলে আদলত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন, এতে করে মূল রহস্য বেরিয়ে আসবে বলে আশা করি।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ভোলার বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। আমরা ইতি মধ্যে আসামিদের ৩ দিন করে রিমান্ডের আদেশ পেয়েছি। ফুটেজ দেখে আসামিদের চিহ্নিত করার চেষ্টা করছি। আশা করছি সকল আপরাধিদের অতি দ্রুত চিহ্নিত করতে পারবো।

Share Button