বেলায়েত বাবলুর পিতার মৃত্যুতে প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক প্রকাশ

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

খবর বিজ্ঞপ্তি ॥ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সম্মানিত সদস্য ও দৈনিক বরিশাল অঞ্চল এর বার্তা সম্পাদক বেলায়েত বাবলু’র পিতা খোকা মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। মহান মুক্তিযুদ্ধের সময় পাক সেনাদের বারবার নির্যাতন-নিপীড়নের শিকার খোকা মিয়া মৃত্যুকালে ৪ পুত্র সন্তান এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার বাদ মাগরীব নগরীর চকবাজার এবায়দুল্লাহ মসজিদের সামনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে নগরীর বগুরা রোড মুসলিম গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

বেলায়েত বাবলুর বাবা খোকা মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বরিশাল প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সকল সদস্যবৃন্দ। নেতৃবৃন্দ বিদেহী আত্মার শান্তি কামনা ও মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

প্রসংগত, বেলায়েত বাবলুর বাবা নগরীর কালীবাড়ি এলাকায় থাকেন। দুপুরে সেখান থেকে কাটপট্টি এলাকায় যাবার পথে অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে বাসায় নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এর আগে গত বছরের ১৮ মে বেলায়েত বাবলুর মা দুনিয়া থেকে বিদায় নেন। সেই মৃত্যুর শোক কাটিয়ে না উঠতেই বাবা খোকা মিয়া দুনিয়ার মায়া কাটিয়ে চির বিদায় নিলেন।