বেঙ্গল বিস্কুট ফ্যাক্টরিতে দুর্ঘটনায় নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ নগরীর বিসিক শিল্প এলাকায় বেঙ্গল বিস্কুট ফ্যাক্টরিতে কর্মরত অবস্থায় দুর্ঘটনায় নিহত আব্দুর রাজ্জাকের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার বেলা ১২টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বেঙ্গল বিস্কুট লিমিটেড এর পক্ষে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান নিহতের স্বজনদের হাতে সহায়তার অর্থ তুলে দেন।

পরিবারের পক্ষে এক মাসের বেতনসহ নগদ ৩ লক্ষ ৭৪ হাজার ৮৬৩ টাকা অনুদানের চেক গ্রহণ করেন নিহতের বাবা আব্দুল জলিল ও স্ত্রী হাফিজা আক্তার।

এসময় বরিশাল বিসিক এর উপ-মহা ব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) মো. জালিস মাহমুদ, বিসিক শিল্প নগরী কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, বেঙ্গল বিস্কুট লিমিটেড এর ফ্যাক্টরি ম্যানেজার আব্দুর রহমান, সহকারী ম্যানেজার (ডিস্ট্রিবিউশন) মো. নাসির উদ্দীনসহ নিহতের বাবা, স্ত্রী, পুত্র ও ভাই উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১ জুলাই বেঙ্গল বিস্কুট কারখানায় কর্মরত অবস্থায় কনভেয়ার বেল্টে আটকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন সুগার গ্রান্ডিং এর সহকারী অপারেটর আব্দুর রাজ্জাক (২৩)। এই ঘটনার ২৬ দিনের মাথায় সকল নিয়ম কানুন মেনে তার পরিবারের হাতে বেঙ্গল বিস্কুট লিমিটেড এর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

Sharing is caring!