বুয়েট ছাত্রদলের আহ্বায়ক হলেন বরিশালের সন্তান রচি


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখার ছাত্রদলের আহবায়ক হয়েছেন বরিশালের ছেলে আসিফ হোসেন রচি। তিনি বরিশাল জেলা (উত্তর) বিত্রনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আফসার হোসেন আলমের পুত্র।

প্রসঙ্গত, শুক্রবার (২৪ জুলাই) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল কমিটির অনুমোদন করেন। এক সংবাদ বিবৃতিতে কমিটিগুলো অনুমোদনের তথ্য জানান সংগঠনটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী। আবদুস সাত্তার পাটোয়ারী বলেন, নবনির্বাচিত নেতাদের আগামী ১ মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা এবং একইসঙ্গে অধীনস্থ সব ইউনিট কমিটি গঠন করে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদে জমা দেওয়ার জন্য জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়াও বুয়েট শাখা ছাত্রদল কমিটিতে ফয়সাল নূর (যুগ্ম আহবায়ক), আলী আহমদ (সদস্য সচিব), নওরোজ রহমান ইমন (সদস্য), মুসাওয়ার আহমেদ শফিক (সদস্য) রয়েছেন।