বিয়ে করছেন তাহসান!

প্রকাশিত: 2:39 PM, February 23, 2020

শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলাকে। দীর্ঘ ১১ বছর সংসার জীবনের পর ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন এই দুই তারকা। আর গত বছর ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

এর কিছুদিন পরই শোবিজ পাড়ায় তাহসানের বিয়ের গুঞ্জন ওঠে। তাহসান ভক্তরাও চান, তাহসান আবার সংসারী হোক। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোও চলছে নানা আলোচনা-সমালোচনা।

বাংলাদেশের বেশকিছু গণমাধ্যমে এরই মধ্যে ‘তাহসান আবার বিয়ে করছেন’- এমন সংবাদ প্রকাশ হয়েছে। কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, ঢাকার বনানীর একটি রেস্তোরাঁয় এক সংবাদ পাঠিকার সঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাহসানকে। অনেকেই বলছেন, ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাহসান।

এবার দেশ গণ্ডি ছাড়িয়ে বিদেশি সাংবাদ মাধ্যমেও উঠে এসেছে তাহসানের বিয়ের গুঞ্জনের খবরটি। বাংলাদেশের কয়েকটি গণমাধ্যমের সূত্র উল্লেখ করে ভারতের ‘আনন্দ বাজার’ পত্রিকা ‘বিয়ে করছেন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান’ শিরোনামে খবর প্রকাশ করেছে। যদিও এই ঘটনায় এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি তাহসান।

ওপার বাংলায় প্রকাশিত খবর ও বিয়ের গুঞ্জন প্রসঙ্গে জানতে দৈনিক আমাদের সময় অনলাইন’র পক্ষ থেকে তাহসানের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে।

Share Button