বিভাগে করোনা শনাক্ত তিন হাজার ছাড়ালো: মৃত্যু ৬৫

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল বিভাগের ছয় জেলায় করোনাভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা তিন হাজার ছাড়িয়েছে। এখন পর্যন্ত এ বিভাগে তিন হাজার ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে ৯৮১ জন সুস্থ এবং মৃত্যু হয়েছে ৬৫ জনের।

এর মধ্যে সবশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছেন ৯৫ জন। এরা পিরোজপুর ব্যতীত বাকি ৫ জেলার বাসিন্দা। একই সময় ছয় জেলায় করোনা থেকে সুস্থতা লাভ করেছেন ৮৬ জন। তাছাড়া পূর্বে মৃত্যু হওয়া বরগুনার আমতলী উপজেলার এসআই মেজবাহউদ্দিন (৫৪) ও পটুয়াখালী সদরের বাসিন্দা হাফিজ হাওলাদার (৪০) এর নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, বিভাগের মধ্যে এ পর্যন্ত বরিশাল জেলায় সর্বোচ্চ এক হাজার ৫৭৭ জন, পটুয়াখালীতে ৪৩১ জন, ভোলায় ৩০২ জন, পিরোজপুরে ২১৪ জন, বরগুনায় ২৫৩ ও ঝালকাঠি জেলায় ২৩১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া বিভাগের মধ্যে সর্বোচ্চ মৃত্যু হয়েছে বরিশাল জেলায়। নগরীসহ এ জেলায় মৃত্যুবরণ করা করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৪ জন। এরপর পটুয়াখালীতে ২১ জন, ঝালকাঠিতে ৮ জন, পিরোজপুরে ৫ জন, ভোলায় ৪ জন ও বরগুনায় তিন জনের মৃত্যু হয়েছে।

Sharing is caring!