বিভাগে করোনায় মৃত্যু ১১৯ জনের : সুস্থ ৩৭৪৮

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল বিভাগের ৬ জেলায় এ পর্যন্ত মোট ৫ হাজার ৯৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ৭৪৮ জন এবং মৃত্যু হয়েছে মোট ১১৯ জনের।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের সর্বোশেষ তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় বিভাগের ৬ জেলার মধ্যে বরিশাল জেলায় মাত্র ১ এবং ভোলা জেলায় মাত্র ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে বিভাগে মোট ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময় ভোলা ও বরগুনা ব্যতীত বিভাগের বাকী ৪ জেলায় ৩৬ জন রোগী সুস্থ হয়েছেন।

অপরদিকে শুধুমাত্র বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসোলেশন ও করোনা ওয়ার্ডে মোট ১৭৩ জনের মৃত্যু হয়েছে এ পর্যন্ত। যারমধ্যে ৬৭ জন করোনা পজেটিভ রোগী ও বাকীরা উপসর্গ নিয়ে মারা গেছেন।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ বাসুদেব কুমার দাস জানিয়েছেন, বিভাগের মধ্যে এ পর্যন্ত বরিশাল জেলায় ২ হাজার ৪৮০ জন, পটুয়াখালীতে ১০৪৫, ভোলায় ৫৪১, পিরোজপুরে ৭৩৬, বরগুনায় ৬৬১ ও ঝালকাঠিতে ৪৯০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। যারমধ্যে গোটা বিভাগে ৩ হাজার ৭৪৮ জন করোনা পজেটিভ রোগী সুস্থ হয়েছেন। যাদের এরইমধ্যে ছাড়পত্র দেয়া হয়েছে। এছাড়া মৃত্যু হওয়া করোনা পজেটিভ ১১৯ জনের মধ্যে বরিশাল নগরসহ জেলায় সর্বোচ্চ ৪৪ জন, এরপর পটুয়াখালীতে ৩২ জন, বরগুনায় ১৩ ও ঝালকাঠিতে ১২ জন, পিরোজপুরে ১২ জন ও ভোলায় ৬ জন রয়েছেন।

Sharing is caring!