বিভাগীয় সমাবেশ সফল করতে মহানগর বিএনপি’র প্রস্তুতি সভা

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

স্টাফ রিপোর্টার ॥ দেশব্যাপী স্থানীয় সরকার নির্বাচনে ভোট জালিয়াতি’র প্রতিবাদে আগামী ১৮ ফেব্রুয়ারি বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে বরিশাল মহানগর বিএনপি। ংমঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় বরিশাল নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপি’র বরিশাল জেলা ও মহানগর কার্যালয়ে এ প্রস্তুতি সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপি’র সভাপতি মজিবর রহমান সরোয়ার। সভায় বিভাগীয় সমাবেশের স্থান নির্ধারণ, নেতা-কর্মীদের সাথে যোগাযোগ রক্ষা এবং সমাবেশ সফল করতে বিভিন্ন বিষয়ে আলোচনা এবং দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন মজিবর রহমান সরোয়ারসহ উপস্থিত নেতৃবৃন্দ।

 

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, সহ-সভাপতি ফিরোজ আহমেদ, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জাহান, শ্রমিক দলের নেতা ফয়েজ আহমেদ খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু, মহানগর ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তরিক প্রমুখ। তথ্য নিশ্চিত করে মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া বলেন, ‘আগামী ১৮ ফেব্রুয়ারি বিএনপি’র বিভাগীয় সমাবেশ সফল করা এবং সমাবেশের স্থান নির্ধারণের বিষয়ে আলোচনা করা হয়েছে।

 

তিনি বলেন, ‘আমরা সমাবেশ করার জন্য মহানগর পুলিশের কাছে লিখিতভাবে আবেদন করবো। তারা যেখানে অনুমতি দিবে সেখানেই সমাবেশের আয়োজন করা হবে। এ ক্ষেত্রে বিএনপি’র পক্ষ থেকে নগরীর সদর রোড, গির্জা মহল্লার এ.কে.স্কুল মাঠ এবং ভাটারখাল ঈদগাহ মাঠে সমাবেশের জন্য অনুমতি চাওয়া হবে।