বিপুল সংখ্যক ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ শরীয়তপুর জেলার ডামুড্যা থানাধীন সিধলকূড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে শামীম খান (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

এসময় তাঁর কাছ থেকে ৩ হাজার ৯১০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩০ হাজার টাকা, মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেট ও দুটি সিমকার্ড জব্দ করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ী শামীম খান শরীয়তপুরের ডামুড্যা থানাধীন আদাশন গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার (৪ জুলাই) রাত পৌনে ১১টার দিকে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে।

আটককৃত আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। ইতনি দীর্ঘদিন যাবত শরীয়তপুর জেলার ডামুড্যা থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকত্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিলেন। তাঁর বিরুদ্ধে ইতিপূর্বে অস্ত্র আইনসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

মাদক উদ্ধার এবং আটকের ঘটনায় র‌্যাব বাদী হয়ে ডামুড্যা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মাদক ব্যবসায়ীকে গতকাল রোববার আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।