বিএমপি’র উত্তর বিভাগের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:০২ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উত্তর বিভাগের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ আগস্ট) সকাল ১১টার দিকে উত্তর কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এই সভাটি অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন বিএমপি’র উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. খাইরুল আলম।

সভায় মামলার অগ্রগতি পর্যালোচনা শেষে তিনি বিএমপি কমিশনারের নির্দেশনার বরাত দিয়ে বলেন, ‘বিট পুলিশিং সেবার মাধ্যমে সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে হবে। এ কার্যক্রমের মাধ্যমে পুলিশ এবং জনগণের মাঝে সম্পর্কের সেতু বন্ধন তৈরি করে সমাজ থেকে অপরাধ প্রবণতা কমিয়ে আনতে আগের চেয়ে আরও বেগবান হয়ে কাজ করতে হবে।’

তিনি আরও বলেন, ‘নির্ধারিত বিট এরিয়ায় কোন প্রকার শৃঙ্খলার অবনতি যেন না হয়, ভুক্তভোগীরা যেন পরিপূর্ণ সেবা পেতে পারেন সে বিষয়ে আন্তরিক হয়ে কাজ করতে হবে। কারো বিরুদ্ধে জনগণের প্রতি অপেশাদার আচরণ, অসহযোগিতা বা আস্থাহীনতার অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাসিক এই পর্যালোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাকারিয়া রহমান জিকু, সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া) আব্দুল হালিম, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট) নাসরিন জাহান, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাহিদ বিন আলম, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম প্রমুখ।

Sharing is caring!