বিএমপি’র উত্তর বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পন্ন

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ কর্মক্ষেত্রে জবাবদিহিতা, স্বচ্ছতা, দক্ষতা বৃদ্ধি ও সু-শাসন নিশ্চিত করে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) এর উত্তর বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সম্পন্ন হয়েছে। উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. খাইরুল আলম এর সাথে বিভাগের আওতাধীন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাহিদ বিন আলম ও কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মো. আজিমুল করিম এই চুক্তি সম্পন্ন করেন।

গতকাল সোমবার বেলা ১১টার দিকে নগরীর নথুল্লাবাদ লুৎফর রহমান সড়কে বিএমপি’র উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার এর কার্যালয়ে বার্ষিক কর্মসম্পাদনের এই চুক্তি সম্পাদন হয়।

এসময় উপ-পুলিশ কমিশনার খাইরুল আলম বলেন, ‘সরকারি কর্মকাণ্ডে গতিশীলতা আনয়ন, দক্ষতা এবং জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে একটি কার্যকর প্রশাসনিক ব্যবস্থা অপরিহার্য। আমি আশা করছি বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নের মাধ্যমে পুলিশ জনগণের পুলিশে পরিণত হয়ে দেশ ও জনগণের আশা আকাঙ্খার প্রতিফল ঘটাতে সক্ষম হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাকারিয়া রহমান জিকু, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, এয়ারপোর্ট থানার পরিদর্শক (অপারেশন) মোস্তাফিজুর রহমান, পরিদর্শক (তদন্ত) শাহ মো. ফয়সাল, কাউনিয়া থানার পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকার ও পরিদর্শক (তদন্ত) সগির হোসেন প্রমুখ।