বিএমপি’র উত্তর জোনের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উত্তর জোনের বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি (এপিএ) সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ টায় নগরীর নথুল্লাবাদ বিএমপি’র উত্তর জোনের উপ-পুলিশ কমিশনার কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালা পরিচালনা করেন বিএমপি দক্ষিণ জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আকরামুল হাসান।

এ সময় উপ-পুলিশ কমিশনার মো. খাইরুল আলম বলেন, সরকারি কর্মকাণ্ডে গতিশীলতা আনয়ন, দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা নিশ্চিত করণের লক্ষ্যে একটি কার্যকর প্রশাসনিক ব্যবস্থা অপরিহার্য। সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বিনির্মাণে দৃঢ় প্রতিজ্ঞ এবং সুশাসন সংহত করা সরকারের অন্যতম গুরুত্বপূর্ণ উদ্দেশ্য। এ সকল লক্ষ্য ও উদ্দেশ্য পূরণ করা এবং সকল স্তরে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করণ এবং প্রাতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের জন্য ২০১৪-১৫ অর্থ বছরে প্রথম বারের মতো বার্ষিক কর্ম সম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) চালু করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ আবদুল হালিম, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মোঃ ফয়সাল, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ মোস্তাফিজুর রহমানসহ এয়ারপোর্ট ও কাউনিয়া থানার অন্যান্য পুলিশ সদস্যরা।

Sharing is caring!