বামনায় শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় পিতাকে মারধরের অভিযোগ


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২০

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি ॥

বরগুনার বামনায় উপজেলায় ১৩ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টায় বাধা দেওয়ায় পিতাকে মারধর করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ।
বামনা সদর উপজেলার নিজামতলী গ্রামের হযরত আলীর ছেলে ওহাবআলী, আইয়ুব আলী ও বাবুলের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।

গত রবিবার (০১ নভেম্বর) দুপুর ১২ টার দিকে একই গ্রামের মৃত হাতেম আলীর ছেলে মন্নাফ হাওলাদারের ১৩ বছরের এক কন্যাকে ধর্ষণের চেষ্টা করেন তারা। মন্নান হাওলাদার বাধা দেওয়ায়তার মেয়ের সামনেই বিবস্ত্র করে তাকে বেধড়ক মারধর করেন।

এবিষয়ে স্থানীয় আবদুর রশিদ, ইউনুস খান,লিটন, ও মোঃ খবির জানান, আমরা চিৎকার শুনে এসে দেখি আইয়ুব আলী, ওহাব আলী, বাবুল, মন্নান হাওলাদার কে মারধর করছেন এবং তার মেয়েকে কাদামাখা অবস্থায় দেখতে পাই। পরে তাদেরকে আমরা উদ্ধার করে বামনা স্বাস্থ্য কমপেপ্লক্সে ভর্তি করাই। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন আছেন।

স্থানীয় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর বাদল বলেন, এঘটনা সত্য, রবিবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে। তবে মেয়ের সামনে বাবাকে বিবস্ত্র করে মারধরের ঘটনাকে আমি ধিক্কার জানাই।

তিনি আরও জানান, আমি এবিষয়ে প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি সুষ্ঠু তদন্ত করে অপরাধীদেরকে বিচারের আওতায় আনা হোক।
ভুক্তভোগীর পিতা মন্নান হাওলাদার বলেন ,আজ আমি লজ্জিত ও ঘৃণিত। মেয়ের শালীনতা রক্ষায় আমি ও আমার পরিবার সন্ত্রাসীর হাতে জিম্মি।
আমি আপনাদের মাধ্যমে এর সুষ্ঠু বিচার চাই। আমার আর কোন দাবী নাই।

এবিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিবুর রহমান বলেন, এখনও কোন অভিযোগ পাননি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।