বাবুগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে জীবননাশের হুমকি

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২০

আরিফ হোসেন ফরাজী, বাবুগঞ্জ প্রতিনিধি ::

বরিশালের বাবুগঞ্জে জোরপূর্বক কবরস্থানের জমির মাটি কেটে নেওয়ার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলা তুলে নিতে বাদীকে আসামিরা জীবননাশের হুমকি দিয়ে আসছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে মামলার বাদী রুবিনা বেগম আসামিদের গ্রেপ্তারের দাবি জানিয়ে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

জানা গেছে, গত ২৭ এপ্রিল সকালে উপজেলার উত্তর দেহেরগতি গ্রামের বেল্লাল সিকদার তার ভাড়াটিয়া লোকজন নিয়ে একই বাড়ির মোঃ জালাল শিকদারের নিজ জমির কবরস্থানের মাটি জোর পূর্বক কেটে নেওয়ার সময় জালাল শিকদার বাড়িতে না থাকায় তার স্ত্রী রুবিনা বেগম বাধা প্রদান করলে তার বাধা উপেক্ষা করে মাটি কেটে নিয়ে যায়। এ ঘটনায় রুবিনা বেগম স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার চেয়ে কোন বিচার না পেয়ে গত ১৭ আগস্ট বাদী হয়ে বেল্লাল সিকদার সহ ৩ জনের নাম উল্লেখ করে বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

এরপর থেকেই আসামিরা বিভিন্নভাবে মামলার বাদী রুবিনা বেগমকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিয়ে আসছে। আসামিদের ভয়ে বাদী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

বাদীর আইনজীবী বলেন, মামলাটি আদালত আমলে নিয়েছেন। ঘটনাটি তদন্ত করে বাবুগঞ্জ থানার ওসি কে আদালতে প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে। এর পর ওসি মামলা তদন্ত করার জন্য এএসআই কামাল কে ঘটনাস্থলে তদন্তে পাঠানো হলে তিনি ঘটনার সত্যতা পেয়েছেন বলে জানা গেছে।

Sharing is caring!