বাবুগঞ্জে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২০

বাবুগঞ্জ প্রতিনিধি ॥
বরিশালের বাবুগঞ্জ উপজেলায় অপরাধ প্রতিরোধে জনগণের সম্পৃক্ততা বাড়াতে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। জনগণ এই কার্যক্রমে সহায়তা করলে অপরাধ কমবে বলে মনে করে পুলিশ। সে লক্ষ্যে জনগণের দোড়গোড়ায় আইনি সহায়তা পৌঁছে দেয়া এবং সব ধরনের তথ্য ভাণ্ডার বা তথ্য আদান প্রদান ব্যাংক তৈরি করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার চাঁদপাশা ইউনিয়নের আরজি কালিকাপুর ময়দানের হাটে ১৫ নং বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খায়রুল আলমের সভাপতিত্বে রবিবার বেলা সাড়ে ১১টা এয়ারপোর্ট থানার ১৫ নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার)।

উদ্বোধন কালে তিনি বলেন, অপরাধ প্রতিরোধে এক একটি থানার প্রতিটি এলাকাকে ক্ষুদ্র ক্ষুদ্র ভাগে বিভক্ত করা হয়েছে। এক একটি বিটের দায়িত্ব দেওয়া হয়েছে এক একজন এসআইকে। তার সঙ্গে থাকবেন বেশ কয়েকজন পুলিশ সদস্য। তারা স্থানীয়দের আন্তরিক ভাবে সেবা দেয়ার চেষ্টা করবেন। জনসাধারণ তাদের সহায়তা করলে অপরাধ সংঘঠিত হওয়ার আগে তা প্রতিরোধ করা সম্ভব হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার আবু রায়হান মুহাম্মদ সালেহ্, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মু. আক্তার-উজ-জামান মিলন, বীর-মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন রাঢ়ী, এয়াপোর্ট থানার অফিসার ইন চার্জ জাহিদ বিন আলম, ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, চাঁদপাশা ইউনিয়ন কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ গোলাম কিবরিয়াসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ।