বাবুগঞ্জে জাপার চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমানের মতবিনিময় সভা

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

আরিফ হোসেন, বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জ উপজেলার ৬নং মাধবপাশা ইউপি নির্বাচনে উপজেলা জাতীয়পার্টির যুগ্ম-আহ্বায়ক বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ সিদ্দিকুর রহমান এলাকায় ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন। বৃহস্পতিবার সকালে তিনি সাড়ে ৩ লাখ টাকা ব্যয়ে ইটের সলিং রাস্তায় নির্মাণ কাজ সুষ্ঠুভাবে করার জন্য স্থানীয়দের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল- ৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু মাধবপাশা ইউনিয়নের পূর্ব বাড়ইখালি গ্রামের জনগণের দীর্ঘদিনের আশা পূর্ণ করেছেন। এ সময় চেয়ারম্যান প্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান আরো বলেন, জাতীয়পার্টি একটি স্বচ্ছ রাজনৈতীক দল । জাতীয়পার্টিকে মানুষ ভালোবাসে বিধায় জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু বরিশাল-৩ আসন থেকে বার বার নির্বাচিত হয়েছেন জনগণের ভালোবাসায় । তারই ধারাবাহিকতায় সাড়ে ৩ লাখ টাকা ব্যয়ে শিববাড়ি ব্রীজ থেকে ঋৃষিবাড়ির পুল পর্যন্ত ইটের সলিং নির্মাণ কাজ হচ্ছে।

 

স্থানীয় জনগণ তাদের গ্রামের রাস্তা স্বচ্ছভাবে যাতে হয় তার তদারকির দায়িত্ব এমপি আমাকে দিয়েছে। তিনি মতবিনিময় সভায় আরো বলেন, আপনারদের সহযোগিতায় আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর পাশে থেকে আজীবন সেবা করবো বলে প্রতিশ্রুতি দেন। তিনি জাতীয়পার্টি থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দেয়ায় এলাকার সাধারণ মানুষ তাকে মাধবপাশা ইউনিেেয়নর চেয়ারম্যান হিসেবে দেখতে চান। তিনি এলাকায় সাধারণ মানুষকে পূর্ব থেকে সাহায্য সহযোগিতা করায় মাধবপাশার জনগণ তাকে ভালোবাসেন।জাতীয়পার্টির সর্মথিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ সিদ্দিকুর রহমান বলেন ,সবার সমর্থন ও সহযোগিতা নিয়ে এগিয়ে যাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন জাপার সভাপতি মোবাশ্বের সিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাস্টার, জাপা নেতা মোঃ শাহজাহান, সোহাগ হাওলাদার, আনিচুর রহমান, দেলোয়ার হোসেন,আব্দুর রব কাজল প্রমুখ।