বাবুগঞ্জে চেয়ারম্যান পদে লড়বেন সাংবাদিক নেতা রফিকুল ইসলাম

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২১

আরিফ হোসেন, বাবুগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে বরিশালের বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেউ আছেন দলীয় মনোনয়ন প্রত্যাশায়। কেউ বা গণসংযোগ করছেন নিজের যোগ্যতা আর জনপ্রিয়তা যাচাইয়ে। তবে এবার বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে লড়তে গণসংযোগ করছেন দৈনিক নয়া দিগন্ত পত্রিকার বাবুগঞ্জ উপজেলা প্রতিনিধি ও স্থানীয় একটি পত্রিকার উপদেষ্টা সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম।

 

একাধারে তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। দীর্ঘদিন এলাকায় মানুষের আপদে বিপদে সহায়তা করে এবার নির্বাচনী মাঠে এসেছেন আলোচনার শীর্ষে। সৎ আর ন্যায় নিষ্ঠার কারণে তাকে নিয়ে চায়ের স্টলসহ বিভিন্ন আড্ডাস্থল গুলোতে ঝড় উঠছে প্রতিনিয়ত। চাদঁপাশা এলাকায় ভোটারদের মধ্যে সাড়া ফেলেছেন অনেকটাই।

অনেকে বলছেন, এবার এই সাংবাদিককে সমর্থন দিবো। যাতে এলাকায় কোনো ঘুষ দুর্নীতি না থাকে। এই ইউনিয়ন যেন একটি মডেল ইউনিয়নে পরিণত হয়। এমন প্রত্যাশা আর ইউনিয়নের চিত্র বদলে দেয়ায় প্রত্যয়ও ব্যক্ত করেন এই চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রফিকুল ইসলাম। তিনি বলেন, আমি নির্বাচিত হলে ইনশাআল্ল¬াহ এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।