বাবুগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্র বিতরণ

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

আরিফ হোসেন, বাবুগঞ্জ প্রতিনিধি ::

বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের গোয়ালদী মুশুরিয়া আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী ৫৭টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১২ টার সময় বাবুগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম এর নেতৃত্বে জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর দিক নির্দেশনায় বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, লবণ ১ কেজি, চিড়া ১ কেজি, চিনি ১.৫ কেজি, মুড়ি, গুঁড়াদুধ, নুডলস, বিস্কুট, চানাচুর প্রভৃতি।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম এর সাথে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন হাওলাদার, স্থানীয় ইউপি সদস্য সুমন শরিফ, আশ্রয়ণ প্রকল্পের সভাপতি মোঃ ইয়াকুব আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম দৈনিক আজকের বার্তা কে জানান যে, করোনা ভাইরাস প্রাদুর্ভাব চলমান থাকায় এ আশ্রয়ণের বাসিন্দাদের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে ইতোমধ্যে এ আশ্রয়ণের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে, মাস্ক, শিশুখাদ্যসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে এবং এ আশ্রয়ণের পুকুরে শীঘ্রই ঘাটলা স্থাপন ও একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করা হবে।

Sharing is caring!