বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত ইউএনও’র মতবিনিময় অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধি::

বরিশালের বানারীপাড়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা বলেছেন সাংবাদিকরা হচ্ছেন জাতির চতুর্থ স্তম্ভ। তারা দুর্নীতি ও অনিয়মসহ অসঙ্গতিগুলো তুলে ধরে দেশ ও সমাজ বিনির্মাণে ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বানারীপাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি এসময় জ্ঞানী-গুণী ও ইতিহাস-ঐতিহ্যের চারণভূমি বানারীপাড়াকে সন্ত্রাস,দুর্নীতি,মাদক ও বাল্য বিয়ে মুক্ত উন্নত,সমৃদ্ধ আলোকিত উপজেলায় রূপান্তর করতে সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

প্রেসক্লাব নেতৃবৃন্দ এসময় উপজেলা প্রশাসনের সকল ইতিবাচক কাজ ও বানারীপাড়ার সার্বিক উন্নয়নে তাকে অকুণ্ঠ সহায়তার প্রতিশ্রুত দেন।

 

১ ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মফিজুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসান,প্রেসক্লাবের উপদেষ্টা এটিএম মোস্তফা সরদার,সহ-সভাপতি কাওসার হোসেন ও প্রভাষক মামুন আহমেদ,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,নির্বাহী সদস্য সাইদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন প্রমুখ। প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শফিকুল আলম জুয়েলের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য এস.এম. গোলাম মাহমুদ রিপন,সহ-সভাপতি জাকির হোসেন,সাইফুর রহমান রাসেল ও জাহিন মাহমুদ,যুগ্ম সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক,সদস্য নাহিদ সরদার প্রমুখ।

 

সভার শুরুতে বানারীপাড়ার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহাকে প্রেসক্লাব নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।