বানারীপাড়া পৌরসভায় ‘ঘরবসতি’ গড়ে তোলা জনবান্ধব সেই মেয়র করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

কোভিড-১৯ প্রাণঘাতি করোনাকালে এলাকাবাসীর পাশে থাকতে পৌরভবনে ‘ঘরবসতি’ গড়ে তোলা বরিশালের বানারীপাড়ার সেই জনদরদী মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল এবার নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। দেশের মানুষ করোনা ভাইরাসে প্রথম সংক্রমিত হওয়ার পরে লকডাউন ও হোম কোয়ারেন্টাইন শুরু হলে ২৪ মার্চ থেকে তিনি তার বরিশাল শহরের বাসায় প্রিয়তমা স্ত্রী ও আদরের সন্তানকে রেখে একা বানারীপাড়া পৌরভবনে বসবাস শুরু করেন।

এখানে থেকে তিনি পৌরবাসীর সার্বক্ষণিক খোঁজখবর রাখার পাশাপাশি কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের দরিদ্র পরিবারের বাড়ি বাড়ি নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিতেন। করোনাভাইরাস থেকে রক্ষা পেতে এলাকাবাসীকে সচেতন করতে দিয়েছেন নানা দিকনির্দেশনা। এছাড়া সরকারী বরাদ্দ সঠিক ভাবে বিলি বণ্টনের জন্য আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সাংবাদিক, পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সমন্বিত মতামত নিয়ে তালিকা প্রণয়ন করতেন।

জনবান্ধব মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল গত কয়েকদিন ধরে খাবারে অরুচি ও মুখে তেতোভাব অনুভব করায় ২৩ আগস্ট রবিবার দুপুরে তিনি বরিশাল শেবাচিম হাসপাতালে আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করতে দেন। সেখান থেকে পরীক্ষায় ২৫ আগস্ট মঙ্গলবার দুপুরে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি বর্তমানে বরিশাল শহরের বাসায় আইসোলেশনে রয়েছেন। সুস্থতার জন্য তিনি সবার দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

Sharing is caring!