বানারীপাড়া ও উজিরপুরে আ‘লীগ নেতা আনিসুর রহমানের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক ও সহ-সভাপতি আনিসুর রহমান ব্যক্তিগত উদ্যোগে প্রাণঘাতি নভেল করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বানারীপাড়া ও উজিরপুর উপজেলার সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ করেছেন।

২৭ জুলাই তার পক্ষে উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদ সদস্য এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও উজিরপুর পৌরসভার মেয়র গিয়াসউদ্দিন পৌরসভা ও উপজেলার ৯ ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের মাধ্যমে ঈদ-উল আজহার এ উপহার সামগ্রী বিতরণ করেন।

এর আগে ২৬ জুলাই বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি শাহজাহান হাওলাদার ও সাধারণ সম্পাদক মীর সুলতান হোসেনের মাধ্যমে বানারীপাড়া পৌরসভা ও ৮ ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন।

এ প্রসঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও বানারীপাড়ার কৃতি সন্তান আনিসুর রহমান বলেন, ‘মানুষ মানুষের জন্য’ মানবতার এ মহান ব্রতি নিয়ে করোনাকালে কর্মহীন হয়ে পড়া এলাকার অসহায় পরিবারের মাঝে ঈদ-উল আজহা উপলক্ষে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ করেছি। তবে তার এ প্রয়াস মাদার অব হিউম্যানিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এলাকাবাসীর জন্য ঈদ-উল আজহার শুভেচ্ছা উপহার হিসেবে বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।

Sharing is caring!