বানারীপাড়া ও উজিরপুরকে সমৃদ্ধ উপজেলায় রূপান্তর করা হবে….এমপি শাহে আলম

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়ায় ১ কোটি ২০ লাখ টাকা প্রাক্কলিত ব্যয়ে শেরে বাংলার চাখারের দড়িকর মহিলা মাদ্রাসা থেকে হক সাহেবের হাট পর্যন্ত কার্পেটিং রাস্তার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহে আলম প্রধান অতিথি হিসেবে এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন। তিনি এসময় বলেন, বানারীপাড়া ও উজিরপুর উপজেলাকে উন্নত সমৃদ্ধ আলোকিত উপজেলায় রূপান্তর করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখারের ইউপি চেয়ারম্যান খিজির সরদার,সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. মালেক হাওলাদার,এমপির ব্যক্তিগত সহকারী জসিম উদ্দিন মোল্লা,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনির বিশ্বাস,চাখার বাজার পরিচালনা কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ।