বানারীপাড়ায় ৩ ইউপি চেয়ারম্যানকে আওয়ামী লীগের শোকজ

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়ায় ৩ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে শোকজ করেছে উপজেলা আওয়ামী লীগ। বানারীপাড়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেওয়া বহিষ্কৃত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টুর সাথে গোপন সখ্যতা রাখার অভিযোগে কেন তাদের দল থেকে বহিষ্কার করা হবে না তা জানতে চেয়েছে উপজেল আওয়ামী লীগ।

 

শনিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী তিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে এ শোকজ করা হয়। শোকজ প্রাপ্তরা হলেন উপজেলার সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান আঃ মন্নান মৃধা, বাইশারী ইউপি চেয়ারম্যান মাইনুল হাসান মহম্মদ ও সলিয়াবাকপুরের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন। দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ বর্ধিত সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা। সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, সহ সভাপতি একেএম ইউসুফ আলী, খিজির সরদার ও মজিবর রহমান যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা ও এটিএম মোস্তফা সরদার, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম ও সৈয়দ মজিবুল ইসলাম টুকু, সাংস্কৃতিক সম্পাদক শরীফ উদ্দিন আহমদ কিসলুসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

আগামী তিন দিনের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়েছে। প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য বানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী বর্তমান মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল।