বানারীপাড়ায় সেই মেয়ে সহ ৮ জনের করোনা নেগেটিভ: মায়ের পরীক্ষা রিজেক্টেড


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৮:৩৫ পূর্বাহ্ণ, এপ্রিল ২৭, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি॥ বানারীপাড়ায় প্রাণঘাতি করোনাভাইরাস আক্রান্ত সেই মা ও মেয়ের দ্বিতীয় দফা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। প্রথম পরীক্ষায় ২১ এপ্রিল তাদের পজেটিভ আসার পরে নমুনা সংগ্রহ করার পাশাপাশি তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এসএম কবির হাসান জানান বরিশাল শেবাচিম হাসপাতালে দ্বিতীয় দফা পরীক্ষা শেষে সোমবার ওই মা ও মেয়ের করোনা পরীক্ষার রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। পরীক্ষায় মেয়ের নেগেটিভ ও মায়ের বিষয়ে রিজেক্টেড এসেছে। মায়ের নমুনা সংগ্রহ সঠিকভাবে না হওয়া কিংবা অন্য কোর কারনে রিজেক্টেড আসতে পারে।

এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক ও নার্স সহ ৬ জন স্টাফ এবং পৌর শহরের একজন বাসিন্দার ( মোট ৭ জন) নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানোর পরে পরীক্ষায় নেগেটিভ এসেছে।

অপরদিকে উপজেলার উদয়কাঠি ইউনিয়নের মধুরভিটা গ্রামের ওই মা-মেয়ে করোনা আক্রান্ত হওয়ার পরে তাদের পরিবারের ১১ সদস্যের নমুনা সংগ্রহ করে বরিশাল শেবাচিম হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিলো। এখনও ওই রিপোর্ট না আসায় তাদের ব্যপারে জানা যায়নি। এদিকে নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানোর পরে একের পর এক নেগেটিভ আসায় অর্থ্যাৎ করোনা আক্রান্ত না হওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।