বানারীপাড়ায় শীতার্তদের মাঝে আ’লীগ নেতা বজলুর রহমানের কম্বল বিতরণ


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়ার সৈয়দকাঠিতে দুঃস্থ শীতার্তদের মাঝে নিজ অর্থে কম্বল বিতরণ করেছেন আওয়ামী লীগ নেতা বজলুর রহমান। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে তিনি নিজ জন্মভূমি উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের শীতার্ত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করেন। আওয়ামী লীগ নেতা বজলুর রহমান পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মকর্তা। ছাত্র জীবন থেকেই তিনি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন ছাত্রলীগের সাথে যুক্ত ছিলেন বলে জানান। চাকরি জীবনেও তিনি স্বাধীনতার স্ব-পক্ষের এ দলটির সাথে ওতোপ্রতভাবে জড়িত ছিলেন।

 

মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো.শাহে আলমের দিকনির্দেশনায় বজলুর রহমান সৈয়দকাঠি ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ১৯০ টি কম্বল দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে উপহার দেন।

 

প্রসঙ্গত, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের শুরুতে লকডাউনের সময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপির পক্ষে বজলুর রহমান সৈয়দকাঠি ইউনিয়নের অসহায় সাধারন মানুষের মধ্যে ও কর্মহীন পরিবারে নিত্য প্রয়োজনীয় পণ্য ও খাদ্য সামগ্রী উপহার দেন। তিনি সাধারণ মানুষের পাশে থাকার অভিপ্রায় ব্যক্ত করে আরও বলেন, যতদিন বেঁচে থাকবো ততদিন জনকল্যাণে কাজ করে যাব।

 

প্রসঙ্গত, আওয়ামী লীগ নেতা বজলুর রহমান আগামী ইউপি নির্বাচনে সৈয়দকাঠি ইউনিয়নের নৌকার কাণ্ডারী হতে চান।