বানারীপাড়ায় রমজান উপলক্ষে আ’লীগ নেতা মাওলাদ হোসেন সানার খাদ্য সহায়তা অব্যাহত

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, এপ্রিল ২৫, ২০২০

নিজস্ব সংবাদদাতা ।।  করোনা ভাইরাসের সংত্রমণ ঠেকাতে সরকারি নির্দেশে গৃহবন্দী বানারীপাড়া উপজেলার ৫০০ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

রমজান মাস উপলক্ষে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট মো: মাওলাদ হোসেন সানা তার ব্যক্তিগত তহবিল থেকে চাল, ডাল,তেল, আলু, ছোলাবুট,চিনিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার (২৫ এপ্রিল) সকালে  মাওলাদ হোসেন সানার পক্ষ থেকে বানারীপাড়া উপজেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ উপজেলার দুস্থ ও অসহায় পরিবার গুলোর বাড়ি বাড়ি ত্রান সহায়তা পৌছে দেন।

ত্রাণ সহায়তা প্রদানে সার্বিক সহযোগিতা করেন, বানারীপাড়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার, সাধারণ সম্পাদক সুলতান হোসেন মীর, যুবলীগের সাবেক সভাপতি অধ্যাপক জাকির হোসেন, উপজেলা যুবলীগ নেতা শহীদুল ইসলাম ,বানারীপাড়া পৌর যুবলীগের সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।

এ সম্পর্কে অ্যাডভোকেট মো: মাওলাদ হোসেন সানা বলেন, এই রমজানে করোনা পরিস্থিতি মোকাবিলায় সরকারের পাশাপাশি বিত্তবানদেরও কর্মহীন ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর উচিত।