বানারীপাড়ায় মাস্ক না পরায় মোবাইল কোর্টে ১৩ জনকে অর্থদণ্ড


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২০

বানারীপাড়া প্রতিনিধি ॥ বানারীপাড়া পৌর শহরের বন্দর বাজারে স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক না পরায় সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ নির্মূল আইনের ২০১৮’র ১৫(২) ধারায় ১৩ জনকে বিভিন্ন অংকের মোট ৪ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ্ সাদীদ মোবাইল কোর্টে এ অর্থদণ্ড করেন।

এ সময় অন্যান্যের উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, বানারীপাড়া থানার উপ-পরিদর্শক মন্জুরুল ইসলাম, ডিএসবির উপ- পরিদর্শক মোক্তার হোসেন, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর গৌতম সমাদ্দার, প্রেসক্লাবের সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল প্রমুখ।

এ সময় ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদ ক্রেতা-বিক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা যদি নিজে থেকে সচেতন না হন তাহলে করোনার ভাইরাসের রাক্ষুসে থাবা থেকে রক্ষা পাওয়া যাবেনা। সবাই সচেতন ভাবে চলেন তাহলেই আল্লাহর রহমতে আমরা সুস্থ থাকবো। প্রশাসন কঠোর থাকলে হবেনা জনগণের সচেতন হতে হবে। সবাই মাস্ক পরলে ভাইরাস ছড়ানোর প্রবণতা কমবে। প্রয়োজন ছাড়া কেউ বাসা থেকে বের হবেন না। ঘরে থাকুন এবং সুস্থ থাকুন।