বানারীপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী মিন্টু সহ ৩ জন বহিষ্কার : ১ জনের সদস্য পদ বাতিল

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের বিরুদ্ধে দলের সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশ গ্রহণ করায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল হক মিন্টুকে বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে, তাকে সহায়তা করার জন্য পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজুল হক মাসুম ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমানকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম সম্পাদক জামাল হোসেন সাইয়েদের দলের প্রাথমিক সদস্য পদ বাতিল করা হয়।

২৭ জানুয়ারি বিকেলে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশরাফুল হাসান সুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি বানারীপাড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সলিয়াবাকপুর ইউনিয়ন চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করে জিয়াউল হক মিন্টু নৌকার প্রার্থীর বিরুদ্ধে সতন্ত্র ব্যানারে বিদ্রোহী মেয়র প্রার্থী হন। ফলে ৪ সমর্থকসহ মিন্টুর বিরুদ্ধে এ সাংগঠনিক ব্যবস্থা নেয় আওয়ামী লীগ।