বানারীপাড়ায় নিজ অর্থায়নে আবারও একটি পুল মেরামত করলেন এমপি মিরা

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি \

বরিশালের সংরক্ষিত নারী সংসদ সদস্য এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা তার নিজ অর্থায়নে বরিশালের বানারীপাড়া উপজেলার সংস্কারের অভাবে চলাচল অনুপযোগী হয়ে মরণ ফাঁদে পরিণত হওয়া বিভিন্ন পুল ও কালভার্ট সংস্কার করে জনদূর্ভোগ লাঘব করে দিচ্ছেন। ইতোমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনদূর্ভোগে পরিণত হওয়া জনগুরত্বপূর্ণ বেশ কয়েকটি পুল ও কালভার্ট সংস্কার করে সর্ব মহলে প্রশংসিত হয়ে তিনি এলাকায় ব্যপক সাড়া ফেলেছেন।

এরই ধারাবাহিকতায় ১৬ সেপ্টেম্বর বুধবার সকালে সৈয়দকাঠি ইউনিয়নের সাতবাড়িয়া, মসজিদ বাড়ি ও দরিয়াবাদ গ্রামের (জোড়া মসজিদ) সংযোগ পুলটি এমপি মিরা তার নিজ অর্থায়নে সংস্কার করে দিয়েছেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফোরকান আলী হাওলাদার এমপি মিরার নির্দেশনায় নিজ শ্রমে পুলটি সংস্কার করে দেন। এ সময় ওই এলাকার যুব সমাজ তার সাথে স্বেচ্ছাশ্রম দিয়ে সহযোগিতা করেন।

জানাগেছে এই পুল দিয়ে মসজিদ বাড়ি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ, মমতাজ উদ্দিন হাসিনা বানু টেকনিক্যাল কলেজ, সরকারি প্রাথমিক বিদ্যালয়, দারুস সুন্নত মাদ্রাসা, দরিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সৈয়দকাঠী ইউনিয়ন ইসলামীয়া কলেজ, সৈয়দকাঠী ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে যেতে আউয়ার, তালাপ্রসাদ, নলশ্রী, জিরারকাঠী গ্রামের শিক্ষার্থী ও এলাকাবাসীকে ঝুঁকি নিয়ে চলাচল করতে হতো।যেখানেই জন দুর্ভোগ সেখানেই সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরার ইতিবাচক উদ্যোগ প্রকৃত জনবান্ধব জনপ্রতিনিধিদের পরিচয় বহন করছে।

Sharing is caring!