বানারীপাড়ায় দু’টি রাস্তার উদ্বোধন করলেন এমপি শাহে আলম


Deprecated: get_the_author_ID is deprecated since version 2.8.0! Use get_the_author_meta('ID') instead. in /home/ajkerbarta/public_html/wp-includes/functions.php on line 4861
প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধি ::

গ্রামীণ মাটির রাস্তাসমূহ টেকসইকরণের লক্ষ্যে হেরিং বোন বন্ড (এইচবিবি) করণ প্রকল্পের আওতায় বরিশালের বানারীপাড়ার সৈয়দকাঠী ইউনিয়নের ভানান গ্রামের কাজল মেম্বারের বাড়ির সামনে ব্রিজ হতে বাইশারী ইউনিয়নের সীমানা পর্যন্ত ও বাইশারী ইউনিয়নের কচুয়া দ্বীনিয়া কমপ্লেক্স থেকে সৈয়দকাঠি ইউনিয়নের সীমানা পর্যন্ত দু’টি এইচবিবিকরণ (১১৪৫মিঃ) রাস্তার উদ্বোধন করা হয়েছে।

১৯ অক্টোবর বেলা ১২টায় বরিশাল- ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম এ হেরিং বোন বন্ড দুটি রাস্তার উদ্বোধন করেন। তিনি এসময় বলেন, বানারীপাড়া ও উজিরপুরের সব রাস্তা পর্যায়ক্রমে পাকাকরণ করা হবে। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ্ সাদীদ, থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিন,সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা, বানারীপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসান, সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহিদুল ইসলাম মৃধা প্রমুখ।

প্রসঙ্গত, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রাক্কলিত ব্যয়ে সৈয়দকাঠি ইউনিয়নের ভানান গ্রাম থেকে বাইশারী ইউনিয়নের সীমানা পর্যন্ত ১১শ ৪৫ মিটার দৈর্ঘ্যরে হেরিং বোন বন্ড এ রাস্তাটি ৬২ লাখ ৯২ হাজার ৭৪ টাকা এবং বাইশারী ইউনিয়নের কচুয়া গ্রাম থেকে সৈয়দকাঠি ইউনিয়নের সীমানা পর্যন্ত ১৪ শ’৭৫ মিটার রাস্তা ৮১ লাখ ১১ হাজার ৫৩০ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে।