বানারীপাড়ায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধ অবসরপ্রাপ্ত পেশকারকে পিটিয়ে আহত

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি ॥ বানারীপাড়ায় বিশারকান্দি ইউনিয়নের উমারেরপাড় গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অবসরপ্রাপ্ত পেশকার হাজী আব্দুল মন্নান আকনকে (৭৫) পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে তিনি বাদী হয়ে শুক্রবার বিকালে তার ভাই বিশারকান্দি আজিজুল হক মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আ. হালিম আকন ও ভাতিজা মো. হাসিব আকনকে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওই অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল সোয়া ৩টার দিকে হাজী আব্দুল মন্নান আকন উপজেলার বিশারকান্দি ইউনিয়নের উমারেরপাড় গ্রামের বটতলা বাজার থেকে অটো গাড়িতে তার বর্তমান বাড়ি স্বরূপকাঠি উপজেলার উত্তর জগন্নাথকাঠি গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে তার গাড়ি রোধ করে আসামী আ. হালিম আকন ও তার ছেলে হাসিব আকন তাকে গালাগাল করেন। তিনি এর প্রতিবাদ করলে তর্কবিতর্কের এক পর্যায়ে তাকে বেধড়ক পিটিয়ে আহত করা হয়।

এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আসামীরা তাকে প্রাণ নাশের হুমকি ও তার মেয়ে জামাতা গাজিপুর কৃষি গবেষণা ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. রফিকুল ইসলামের নাম ধরে গালাগাল এবং এলাকায় এলে তাকেও দেখিয়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যান। পরে আহত হাজী আ. মন্নান আকন স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানান, তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!