বানারীপাড়ায় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিন মাহমুদ আর নেই

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়ায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রেসক্লাবের নির্বাহী সদস্য কৃতি ফুটবলার শাহিন মাহমুদ(৪৫) আর নেই। ৭ জুলাই মঙ্গলবার সন্ধ্যার পূর্বে তিনি পৌর শহরের বন্দর বাজারে আল-আমিনের ব্যটারীর দোকানে বসে বুকে প্রচ- ব্যথা অনুভব করলে বাজারের মধ্যেই নিজ বাসায় ফিরে যান। পরে সেখানে অচেতন হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক সৈয়দ নাজমুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন(ইন্না…রাজিউন)।

মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা,চার বোন,স্ত্রী ও একমাত্র কিশোর ছেলে সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। মরহুম শাহিন মাহমুদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রয়াত ওসমান গনি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইলিউন্নেছা লিলি ওসমানের একমাত্র ছেলে। এদিকে তার অকাল মৃত্যুতে বানারীপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম,সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মনি,আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান খান,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,সহ-সভাপতি একে এম ইউসুফ আলী ও অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন,সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান খিজির সরদার,যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার ও আক্তার হোসেন মোল্লা,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু, আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম ও শামসুল আলম মল্লিক,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম,ইউপি চেয়ারম্যান মাইনুল হাসান মোহাম্মদ,সাইফুল ইসলাম শান্ত,আ.মন্নান মৃধা,ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকির হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাকির হোসেন সরদার,সাবেক সহ-সভাপতি একে এম জাকির হোসেন সরদার,সাবেক সম্পাদক মনির হোসেন,সাবেক যুগ্ম সম্পাদক জাহিদ হোসেন সরদার,সাবেক যুগ্ম আহবায়ক মুন্তাকিম লস্কর কায়েস,অ্যাডভোকেট তারিকুল ইসলাম,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,নির্বাহী সদস্য এস এম গোলাম মাহমুদ রিপন ও সাইদুল ইসলাম,সহ-সভাপতি কাওসার হোসেন,কে এম শফিকুল আলম জুয়েল,জাকির হোসেন,প্রভাষক মামুন আহমেদ,ইলিয়াস শেখ,রেজাউল ইসলাম বেল্লাল ও জাহিন মাহমুদ,সাধারণ সম্পাদক সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক মোঘল সুমন শাফকাত ও ফায়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,সহ-সম্পাদক মাইদুল ইসলাম শফিক,যুবলীগ নেতা মহসিন রেজা,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুমম রায় সুমন,বর্তমান সভাপতি সুমন হোসেন মোল্লা,সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার,সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ.পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল,সাধারণ সম্পাদক সজল চৌধুরী সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে তার মৃত্যুতে বানারীপাড়া প্রেসক্লাব তিন দিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে।

Sharing is caring!