বানারীপাড়ায় এমপি শাহে আলমের পক্ষ থেকে রেড ক্রিসেন্টের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি ॥

স্বাধীনতা অর্জন করা একমাত্র রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ সরকারে আছে বলেই অসহায় গণমানুষ তাদের ন্যায্য অধিকার বুঝে পাচ্ছেন।
বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলমের পক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী নিজ তত্ত্বাবধানে বিতরণ কালে এসব কথা বলেন বানারীপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবরতœ খ্যাত মো. নুরুল হুদা।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ১০টায় বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানারীপাড়া পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক কেএম শফিকুল আলম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মু মুনতাকিম লস্কর কায়েস, পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, শিক্ষক হায়দার আলী, শ্রমিক লীগ নেতা শাহিন মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য, বানারীপাড়া উপজেলা ও পৌরসভার সাধারণ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দেশে করোনাকাল শুরু হওয়ার পর থেকেও স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপির পক্ষ থেকে তার নির্বাচনী এলাকা বানারীপাড়া ও উজিরপুর উপজেলার সকল কর্মহীন পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পাশাপাশি শিশু খাদ্য ও রমজান মাসে ইফতার সামগ্রী এবং ঈদ-উল-ফিতর ও ঈদ-উল-আজহার সময় সাধারণ পরিবারের মধ্যে প্রয়োজনীয় সব সামগ্রী বিতরণ করা হয়।
অপরদিকে সংসদ সদস্যের সহধর্মিণী সমাজসেবী ও অসহায় পরিবারের জননী খ্যাত আতিয়া আলম মিলি তার নিজ অর্থে দরিদ্র পরিবারের মাঝে সচ্ছলতা ফেরাতে কাজ করে যাচ্ছেন অনেকটা নীরবে।

সবকিছু মিলিয়ে বরিশাল-২ আসনটি মো. শাহে আলম এমপির নেতৃত্বে দেশের মধ্যে উন্নয়ন ও অসহায় পরিবারদের সহযোগিতার দিক দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপনের দিকে এগিয়ে যাচ্ছে। এ যেন বাঙালীর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার এক অভূতপূর্ব ইতিহাস রচনার দিকে হেঁটে চলছে এই সংসদীয় আসনটি।

Sharing is caring!