বানারীপাড়ায় এক নারীর বিরুদ্ধে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি ::

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের এক নারীর বিরুদ্ধে এলাকাবাসী সংবাদ সম্মেলন করেছেন। সোমবার বিকালে বানারীপাড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন গত ৬ রমজান একটি মোবাইল হারানোকে কেন্দ্র করে মহিষাপোতা গ্রামের ফিরোজের স্ত্রী ঝর্না বেগম প্রতিবেশী শহীদ মোল্লার ছেলে জালিছ মাহমুদকে লক্ষ্য করে ইট নিক্ষেপ করেন। এতে সে আহত হয়।

এ বিষয়ে ঝর্না বেগমের বিরুদ্ধে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাওয়া যায়নি। উপরন্তু ঝর্না বেগম বাড়ির সামনে থেকে প্রতিপক্ষ পরিবারের কোন সদস্যকে দেখলেই বিভিন্ন অশ্রাব্য ভাষায় গালাগাল করা সহ ইট-পাটকেল নিক্ষেপ করে থাকেন। ঝর্না বেগমের ঘরের সামনের ওই রাস্তা ছাড়া প্রতিবেশীদের বানারীপাড়া পৌর শহর কিংবা অন্য কোথাও যেতে বিকল্প রাস্তা নেই।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন এমন অবস্থায় ঝর্না বেগমের অত্যাচারে তারা অতিষ্ঠ হয়ে পড়েছেন। একজন নারীর কারণে গোটা এলাকার শান্তি নষ্ট হচ্ছে বলে তারা দাবি করেন। তারা আরও অভিযোগ করেন ঝর্না বেগম তার বাবা ও মায়ের বয়সী বৃদ্ধ-বৃদ্ধাদের গায়ে হাত তুলতেও দ্বিধাবোধ করেন নাা। তারা ঝর্না বেগমের অত্যাচার থেকে মুক্তি পেতে প্রশাসনের সহায়তা কামনা করেছেন।

এদিকে এ ব্যাপারে ঝর্না বেগম জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সত্য নয়। তিনি আরও দাবি করেন সংবাদ সম্মেলনকারীরা বরং তাকে নানাভাবে হয়রানি করে থাকেন। এছাড়া সংবাদ সম্মেলনে বহিরাগতদের নিয়ে আসা হয়েছে।