বানারীপাড়ায় আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

রাহাদ সুমন,বানারীপাড়া প্রতিনিধি ॥ বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বর্তমান মেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের পক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) সকালে দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য
এ্যাডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুস।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পৌরসভার বর্তমান মেয়র, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পঞ্চম তম পৌর নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ইউসুফ আলী, সহ-সভাপতি ও চাখার ইউপির চেয়ারম্যান খিজির সরদার, সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপির সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, যুগ্ম-সাধারণ সম্পাদক এ টিএম মোস্তফা সরদার, যুগ্ম-সম্পাদক ও সদর ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী, যুগ্ম-সম্পাদক আক্তার হোসেন মোল্লা, কার্যকরী সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেখ শহিদুল ইসলাম, চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক যুবলীগ নেতা মু. মুনতাকিম লস্কর কায়েস ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ।

 

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আশ্রাফুল হাসান সুমনের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপির চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও চাখার ইউপির সাবেক চেয়ারম্যান মজিবুল ইসলাম টুকু, সহ-প্রচার সম্পাদক ও বিশারকান্দি ইউপির চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উদয়কাঠি ইউপির চেয়ারম্যান রাহাত আহম্মেদ ননী, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. জাকির হোসেন, চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান মিলন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন, যুবলীগ নেতা সুমম রায় সুমন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মো. এনায়েত হোনে মোল্লা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাফিজুর রহমান মামুন, সাধারণ সম্পাদক মো. সুলতান হোসেন সিকদার প্রমুখ।

 

এছাড়াও উপজেলা ও পৌর শাখা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।