বানারীপাড়ায় অস্ত্রসহ শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংটা সোহেল গ্রেফতার

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

বরিশালের বানারীপাড়ার শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে (৩৫) পিস্তল, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বানারীপাড়া পৌর শহরের ১ নং ওয়ার্ডের সীমান্তবর্তী সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের বাড়িতে বরিশাল র‌্যাব-৮’র সদস্যরা মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ ও র‌্যাবের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে গ্রেফতার করেন।

এসময় তার কাছ থেকে একটি পিস্তল,৩ রাউন্ড গুলি, ম্যাগাজিন ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তাকে বানারীপাড়া থানায় সোপর্দ করে বরিশাল র‌্যাব-৮’র ডিএডি নুর ইসলাম বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, ল্যাংটা সোহেল দীর্ঘদিন ধরে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিল বিক্রি করে এলাকার যুব সমাজকে নেশাক্ত করে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যান। বিভিন্ন সময় তিনি পুলিশের হাতে মাদক সহ গ্রেফতার হলেও কিছুদিন পরে আইনের ফাঁকফোকর দিয়ে জামিনে বের হয়ে আবার মাদক ব্যবসা শুরু করেন। গ্রেফতার এড়াতে তিনি বিভিন্ন সময় গাছে গাছে থাকতেন বলেও অভিযোগ রয়েছে। অবশেষে সুচতুর শীর্ষ মাদক ব্যবসায়ী ল্যাংটা সোহেল র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছেন।

Sharing is caring!