বানারীপাড়ার বিশারকান্দির ভিজিডির চাল বিক্রির ঘটনাটি মূলত সাজানো নাটক

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া প্রতিনিধি ॥

বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য জেসমিন বেগমের বিরুদ্ধে ভিজিডির ৩০ কেজি চাল বিক্রির কথিত অভিযোগ এনে স্থানীয় কুচক্রি মহলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ফেক আইডি দিয়ে অপ-প্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে। ওই চক্র জনবান্ধব আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার পাশাপাশি ওই নারী ইউপি সদস্য ও তার স্বামী বিশারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম মামুনকে সামাজিক এবং রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার ঘৃণ্য প্রয়াস চালিয়েছে বলে স্থানীয়রা জানান।

এদিকে আওয়ামী লীগ নেতা মো. রফিকুল ইসলাম মামুন অভিযোগ করেন, ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং ওয়ার্ড বিএনপির সভাপতি সাবেক সর্বহারা নেতা হান্নান হাওলাদার’র নারী কেলেংকারি ও জুয়া খেলা এবং তার ছেলের টাকা চুরির প্রতিবাদ করায় সুপরিকল্পিতভাবে তিনি তার লোকজন দিয়ে এ মিথ্যা অপ-প্রচার চালিয়েছেন।

এছাড়া আগামী ইউপি নির্বাচনে রফিকুল ইসলাম মামুন ২নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে নির্বাচন করার ঘোষণা দেয়ায় প্রতিপক্ষরা তাদের বিরুদ্ধে এ ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলেও তিনি দাবী করেন।

Sharing is caring!