বানারীপাড়ার দুবাই অ্যাম্বাসির ব্যক্তিগত কর্মকর্তার ইন্তেকাল : শোক

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

দুবাই অ্যাম্বাসিতে কমর্রত পররাষ্ট্র মন্ত্রণালয়ের কনসাল জেনারেল ইকবাল হোসাইন খানের ব্যক্তিগত কর্মকর্তা সবুর হোসেনের বড় ভাই এবং বরিশালের বানারীপাড়ার উত্তরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজু আহমেদ রাজুর শ্বশুর বিশিষ্ট ব্যবসায়ী সেকেন্দার ঘরামী(৫৮) আর নেই। সোমবার (৩১ আগস্ট) রাত সাড়ে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না……. রাজিউন)।

মৃত্যুকালে তিনি বাবা-মা, ৩ ভাই, ৪ বোন, স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে যান। তিনি বরিশাল শহরে বসুন্ধরা গ্রুপের এলপি গ্যাসের ব্যবসা করতেন। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুর ২টায় উপজেলার বাইশারী ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তরকুল (নাটুয়ারপাড়) গ্রামে নিজ বাড়িতে জানাজা শেষে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম,সাবেক সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম মনি,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ ও সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। শুক্রবার (৪ সেপ্টেম্বর) বাদ জুমা মরহুমের রুহের মাগফেরাত কামনায় কুলখানীর দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

Sharing is caring!